আজাদ সুমনের নতুন মিউজিক ভিডিও ’ চলতে চলতে’

 বর্তমান সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী আজাদ সুমন বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন। ভালবাসা দিবস উপলক্ষে নতুন যে গানটি বাঁজারে আসছে তা হল ‘’ চলতে চলতে’’। আব্দুল কাদের মুন্নার কথায় গানটির সুর ও সংগীত করেছেন জনপ্রিয় গীতিকার জে.কে মজলিশ।

আজাদ সুমনের মিউজিক ভিডিও গুলো গানের সাথে সাদৃশ্য রেখে দেশ কিংবা দেশের বাহিরে সুন্দর সব লোকেশন ব্যবহার করে দৃশ্যায়ন করা হয়। পর্যালোচনা করলে দেখা যায়, বিশেষত গানের শিল্পায়নে তার মিউজিক ভিডিওগুলোতে দর্শকরা মনোরম দৃশ্য অবলোকন করার সুযোগ পেয়ে থাকে বলে তিনি  দর্শক হৃদয়ে একটি আলাদা স্বাতন্ত্র্য জায়গা করে নিয়েছেন এরই মধ্যে। এবারের গানটি কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করা হয়েছে।

 

‘’ চলতে চলতে’’ গানটিতে ভিডিওগ্রাফার হিসাবে ছিলেন ইবাদ আলী। এই প্রথম শিল্পী আজাদ সুমন নিজেই তার গানে ডিরেকশন দিয়েছেন। গানটিতে মডেল হিসেবে ছিলেন শিল্পী আজাদ সুমন ও সহ শিল্পী হিসেবে ছিলেন রুহি আফরোজ। যা শিল্পীর ইউটিউব চ্যানেলে আগামী ১৪ ফেব্রুয়ারীর পর থেকেই শ্রোতারা দেখতে পাবেন

আজাদ সুমন বলেন ,”আশা করা যাচ্ছে পূর্বের ন্যায় এই গানটিও দর্শক শ্রোতাদের মন জয় করতে সক্ষম হবে। বিশেষ করে তরুণরাই আমার গানের সব থেকে বড় শ্রোতা। তারা আমার গান শুনে বলেই তো নতুন কিছু সৃষ্টি করার অনুপ্রেরনা পাই।”

আজাদ সুমন,সবার সু- স্বাস্থ্য কামনা করে সবাইকে ভালবাসা দিবসের অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন এবং সবাইকে তার গান শুনতে অনুরোধ করেছেন

উল্লেখ্যঃ  এছাড়াও কণ্ঠশিল্পী আজাদ সুমনের  “মায়াবিনী” , “তোমায় খুঁজি” , “খাঁচা ” , “আজ এই ক্ষনে ” , তোমারই ভাবনায়”  , “বুকের পাজরে” সহ বেশ  ভিডিও প্রকাশ পে যা শ্রোতা মনে বেশ আলোড়ন সৃষ্টি  করে। 

 

আরও খবর