এবার এই ঈদে ৩ টি সিনেমা মুক্তি পাচ্ছে পাসওয়ার্ড, নোলক ও আবার বসন্ত

ঈদে সিনেমা নামে বাড়তি এক আনন্দ। কোন নায়ক কোন হলে। প্রিয় নায়িকার কি সিনেমা মুক্তি পাচ্ছে! সবমিলিয়ে আগ্রহ একটু বেশীই থাকে। আর মুক্তিপ্রাপ্ত সিনেমায় ব্যবসা করার জন্য প্রস্তুত প্রেক্ষাগৃহগুলো। আর এবারের ঈদকে ঘিরে মুক্তি পাচ্ছে চার সিনেমা। এর আগেই জেনে নেয়া যাক ঈদে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর ব্যাপারে।
পাসওয়ার্ড : অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ছবির গল্প। ঘটনাক্রমে পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড হন্যে হয়ে খুঁজতে থাকেন ডন। পাসওয়ার্ড খোঁজার মিশন নিয়েই সিনেমা পাসওয়ার্ড। এতে অভিনয় করেন, শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান, নাদের খান, ইমন, তনামি প্রমুখ। পরিচালনা করেন, মালেক আফসারি।
নোলক : একটি পারিবারিক আবেগের ছবি নোলক। দুটি পরিবারের গল্প নিয়ে ছবির কাহিনি। এই দুই পরিবারের মধ্যে তৃতীয় একটি পক্ষ এসে অশান্তি সৃষ্টি করে। অভিনয় করেন, শাকিব খান, ববি, তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, শহীদুল আলম সাচ্চু, রেবেকা প্রমুখ।
আবার বসন্ত : একজন বাবার একাকিত্বের গল্প নিয়ে চলচ্চিত্র আবার বসন্ত। এই বাবা তাঁর সন্তানের জন্য জীবনের বড় একটা অংশ ব্যয় করে। কিন্তু একসময় বাবার পাশে সন্তানকে পাওয়া যায় না। প্রশ্ন ওঠে, তবে দায়িত্ব কি কেবল বাবারই। অভিনয় করেন, তারিক আনাম খান, স্পর্শিয়া, আনন্দ খালিদ, মুক্তি জাকারিয়া, ইন্তু, রাতিশ প্রমুখ।

আরও খবর