এবার বেয়ার গ্রিলসের পাল্লায় অক্ষয় কুমার

বেয়ার গ্রিলসকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এ প্রতিকূল পরিবেশে বেঁচে থাকার জন্য অদ্ভুত সব কলাকৌশল দেখান তিনি। এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এমনকী সুপারস্টার রজনীকান্ত এসেছিলেন বেয়ারের জনপ্রিয় এই অনুষ্ঠানে। তাদের পর এবার বেয়ারের পাগলামির সঙ্গে যুক্ত হচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে সফল নায়ক অক্ষয় অ্যাডভেঞ্চার খুবই ভালোবাসেন। সেই কারণেই হয়তো বলিউড থেকে তাকে নির্বাচন করা হয়েছে ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর স্পেশ্যাল এপিসোডের জন্য। জনপ্রিয় সঞ্চালক বেয়ারের শোয়ে প্রথম ভারতীয় অতিথি ছিলেন নরেন্দ্র মোদি। তার এপিসোডটি ছিল জিম করবেট ন্যাশনাল পার্কে। এই এপিসোডটি বিপুল জনপ্রিয়তা পায়। মনে করা হচ্ছে, সে কারণেই নির্মাতারা ভারতের অন্যান্য নামী ব্যক্তিদের নিয়ে শো করার সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে দক্ষিণী তারকা রজনীকান্ত বেয়ারের সঙ্গে অভিযান করেছেন বন্দিপুর টাইগার রিজার্ভে। অক্ষয়ও শুট করবেন বন্দিপুরে। সেই উদ্দেশ্যে গত বুধবার তিনি মাইসুরুতে পৌঁছেছেন। ‘ইনটু দ্য ওয়াইল্ড’ -এর পাশাপাশি বেয়ারের আর একটি শো ‘রানিং ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ও ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে চলছে। সেখানে মূলত আন্তর্জাতিক সেলিব্রেটিরাই অংশ নিয়ে থাকেন। এবার দেখার, বেয়ারের পাল্লায় পড়ে অক্ষয় কী কী করেন।