এরশাদের মৃত্যুতে শোকাহত সোহেল রানা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ মারা গেছেন। রবিবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এরশাদের মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা।

সোহেল রানা বলেন, এই সময় আর কি বলার থাকে! আগে সামলে উঠি, তারপর কথা বলি! নিজের দলের চেয়ারম্যানের মৃত্যুতে ভীষণ রকম ভেঙে পড়েছেন সোহেল রানা। আর কথা বাড়ালে পারলেন না সোহেল রানা।

দীর্ঘ দিন থেকেই জাতীয় পার্টির সঙ্গে যুক্ত সোহেল রানা। দলটির দুর্দিনেও পাশে থেকে সাহস জুগিয়ে এসেছেন সব সময়। তার ফেসবুকে ঢুকলেই দেখা যায় এরশাদের সঙ্গে একটি হাস্যজ্জ্বল ছবি। ছবিটি এখন শুধুই স্মৃতি। ছবি আছে কিন্তু ছবির মানুষটি নেই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসন থেকে জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী হিসেবে নির্বাচনও করেছিলেন সোহেল রানা। ৯০ বছর বয়সী এরশাদ রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন। গত ২২ জুন সিএমএইচে ভর্তি করা হয় তাকে। এর আগেও তিনি একাধিকবার দেশ-বিদেশে চিকিৎসা নেন। রংপুর-৩ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য এরশাদের জন্ম ১৯৩০ সালের ১ ফেব্রুয়ারি। তিনি কোচবিহারের দিনহাটায় জন্মগ্রহণ করেন। এরশাদ বাংলাদেশের সাবেক সেনাপ্রধান, এককালীন প্রধান সামরিক প্রশাসক ও রাষ্ট্রপতি ছিলেন।

আরও খবর