যেসব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘আব্বাস’

মুক্তি পাচ্ছে পরিচালক সাইফ চন্দন পরিচালিত অ্যাকশন-রোমান্টিক ঘরানার চলচ্চিত্র ‘আব্বাস’। পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প দেখা যাবে এতে। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। আগামী ৫ জুলাই সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে।

শুক্রবার (২৮ জুন) সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে ইউটিউবে। এতে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেল। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে চমকে দিয়েছেন এই অভিনেতা। দুই নায়িকার সঙ্গে তার নাচও নজর কেড়েছে। ট্রেলার প্রকাশের পর ভক্তদের প্রশংসা পাচ্ছেন তিনি। আলোচনায় এসেছে তার মুখের সংলাপ ‘এই শহরে ২০ বছর ঘুমায় না আব্বাস’।

যেসব সিনেমা হলে মুক্তি পাচ্ছে “আব্বাস” :-

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা) , ব্লক বাস্টার (যমুনা) সহ ঢাকার মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী হলে মুক্তি পাবে, এবং ঢাকার বাইরে ,চম্পাকলি (টংগী) বর্ষা (জয়দেবপুর) ,রানিমহল (ডেমরা), গুলশান (নারায়নগঞ্জ) , নিউ গুলশান (জিঞ্জিরা), দর্শন (ভৈরব) , শাপলা (রংপুর) , মানসী (কিশোর গঞ্জ) মাধবী , (মধু পুর) রজনীগন্ধা (চালা) , রুপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভি রুচি (বরিশাল) , পুরবী (ময়মন সিংহ ) ,রাজিয়া (নাগর পুর) ,মালংচ (টাঙ্গাইল), শংখ (খুলনা) লিভার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর) রাজ (কুলিয়ার চর) বিজিবি (সিলেট) ,হ্যাপী (লক্ষীপুর) মুন (হোমনা) মেহেরপুর তকিজ (মেহেরপুর) ,মহন (হবিগঞ্জ)। সর্বমোট ৩৭ টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে “আব্বাস” সিনেমাটি।

“আব্বাস” চলচ্চিত্রে জুটিবেঁধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। পুরোপুরি মৌলিক গল্পের ছবি ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। নিরব, সাবা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো প্রমুখ। ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির মাধ্যমে চলচ্চিত্র শুরু করেন সাইফ চন্দন। ‘আব্বাস’ তাঁর তৃতীয় চলচ্চিত্র।

আরও খবর