সুপার স্টার শাকিব ও মিমে মুগ্ধ দর্শক

রোববার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে এলেন সুপার স্টার  শাকিব ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ মঞ্চে উঠেন শাকি খান। মঞ্চে যখন এ নায়ক উঠেন তখন হাজারও দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখর করে তুলেন। পরে মিমের সঙ্গে ‘নাম্বার ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা, এবং দেবো দেবো ষোল আনা’ গানে একসঙ্গে পারফর্ম করেন । নাচে সঙ্গ দিয়েছে তার ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা ।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এমন একটি অনুষ্ঠানে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালো লাগবে। আর এটা সম্ভব হয়েছে কোরিওগ্রাফার তানজিলের কারণে। সে আমাদের বাংলাদেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার যার কাজ এবং শ্রমের জন্যই এই সুন্দর নাচের পারফর্মেন্স দেখাতে পারছি।

অনুষ্ঠানটিতে নাচের কোরিওগ্রাফি করেন তানজিল আলম,তিনি বলেন, শাকিব খান এবং মিম এর সাথে প্রায় ১০ বছরের পরিচয়। মিমকে নিয়ে প্রায় কাজ করা হলেও শাকিব ভাইকে মঞ্চে খুব কম পেয়েছি। মনে হয় এই প্রথমবার শাকিব খান কোন কর্পোরেট অনুষ্ঠানে নাচে অংশ নিলেন। সেটা আবার আমার আয়োজনে। যা আমার এবং আমার ঈগলস ড্যান্স কোম্পানির জন্য অনেক বড় একটি প্রাপ্তি।

শাকিব- মিম ছাড়াও অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফীতে পারফর্ম করেন দেশের ৪ মডেলকন্যা রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম সহ আরো অনেকে। বার্জার সুপ্রিম এর মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি। এতে শো স্টপার ছিলেন তারিন জাহান এবং গান গেয়েছেন ইমরান ও ঐশী ।

আরও খবর