স্বামী সাইফ চন্দনের হাতে নির্যাতিত স্ত্রী মেহজাবীন

মেহজাবীন খুব সাধারণ একজন গৃহিণী। কোনো ধরণের বিলাসিতা নেই তার মধ্যে। তার স্বামী সাইফ চন্দন ট্রাকের ব্যবসা করেন। সেখান থেকে যা ভাড়া পান তাই দিয়ে আমোদ ফুর্তিতে দিন কেটে যায়। স্বামী চন্দনের এলোমেলো দিনযাপন নিয়ে মাঝে মধ্যে তাকে বোঝান মেহজাবীন। কিন্তু না বুঝে প্রায়ই উল্টো মেহজাবীনকেই নির্যাতন করেন সাইফ চন্দন।

কখনো থাপ্পড়, কখনো ধাক্কা দিয়ে ফেলে দেন, কখনো প্যান্টের বেল্ট খুলে মারেন। মেহজাবীনকে পেটাতে পেটাতে কখনো মেরে রক্তাক্ত করে দেন চন্দন। তার কথা হলো, ‘আমি আমার বাবার টাকায় উড়াবো, ফুর্তি করবো। বউ কেন বাঁধা দেবে? বউ থাকবে বউয়ের মতো!’ এরমধ্যে একদিন মেহজাবীনের পুরাতন প্রেমিকের কথা জেনে যায় চন্দন। এ নিয়ে বাঁধে লঙ্কাকাণ্ড!

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শবনম’। যেখানে একজন বদ মেজাজি ও বখাটে স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাইফ চন্দন, আর তার স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

 গোলাম সারোয়ার অনিকের রচনায় ‘শবনম’ নাটকটি পরিচালনা করছেন যুগল পরিচালক স্বাধীন ফুয়াদ। ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। সাইফ চন্দন ও মেহজাবীন ছাড়াও অভিনয় করেছেন জনি।

নাটকটি প্রসঙ্গে সাইফ চন্দন বলেন, ‘এখানে আমার চরিত্র কিছুটা নেগেটিভ। মেহজাবীন তার অবস্থান থেকে সুপারস্টার। তার বিপরীতে কাজ করতে পারাটা অনেক ভালো লাগার। মেহজাবীনের ক্যারিয়ার শুরুর সময় থেকে তার সঙ্গে আমার পরিচয়। কাজের সময় দুজনেই খুব সিরিয়াস ছিলাম।’

বাস প্রোডাকশন-এর ব্যানারে নির্মিত হয়েছে ‘শবনম’ নাটকটি, প্রযোজনা করছেন বিইউ শুভ। জানা যায়, শিগগির একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

আরও খবর