আত্মবিশ্বাস ছিল জয়ী হবো : ববি

আমার আত্মবিশ্বাস ছিল জয়ী হবো। কেনা আমার প্রতি যে প্রযোজকদের ভালোবাসাই রয়েছে তা নয়, এর বাইরে এটি একটি দায়িত্ববোধের বিষয়। মনে করেছেন তাঁরা এই দায়িত্ব আমি পালন করতে পারবো। এজন্যই নির্বাচিত করেছেন তাঁরা আমাকে।
কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা ববি হক। শনিবার রাজধানীর বিএফডিসিতে অনুষ্ঠিত হয়ে গেল প্রযোজক সমিতির নির্বাচন। এই নির্বাচনে অংশ নেন ববি হক। কেননা তিনি প্রযোজক সমিতির সদস্য। আর ৮ বছর পরে অনুষ্ঠিত হওয়া নির্বাচনে নিজেও প্রার্থী হয়ে গেলেন।
এদিন সকাল থেকেই ববি ভোটকেন্দ্রের কাছে দাঁড়িয়ে ছিলেন। ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেছেন। সকলের সঙ্গে কথা বলেছেন হাসিমুখে। দীর্ঘসময় দাঁড়িয়ে থাকা ববির মুখে ছিল না ক্লান্তির ছাপ, ছিল না বিরক্তি। নির্বাচনের ফলাফল পেয়ে আনন্দিত হয়েছেন। এরপর গণমাধ্যম কর্মীদের সাথে দীর্ঘ সময় কথা বলেছেন, আড্ডা দিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতিতে।
প্রযোজক সমিতির সর্বশেষ নির্বাচন হয় ২০১১ সালের ১৮ আগস্ট। ২০১১-১৩ মেয়াদি এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয়ী হন যথাক্রমে সোহেল রানা ও ডিপজল। এরপর কমিটির মধ্যে নানা জটিলতার কারণে আর নির্বাচন হয়নি। সরকারি প্রশাসক দিয়ে চলে আসছিল এই সমিতি। এরপর ২০১৬-১৮ মেয়াদি নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রশাসক।

আরও খবর