আসছে সালমানের ‘তেরে নাম-২’

২০০৩ সালে প্রেমে পড়েছিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যচেলর খ্যাত নায়ক সালমান খান। আর তার প্রেমিকা ছিলেন ভূমিকা চাওলা। মাঝ বরাবর সিঁথি আর কপালের সামনে ঝুলে থাকা চুল ছিলো তখন সাল্লুর নয়া স্টাইল। কিন্তু হঠাৎ করেই প্রতিপক্ষের আক্রমণে মস্তিষ্কভ্রষ্ট হয় সালমানের আর মারা যায় তার প্রেমিকা। এরপরে এক দুর্বিষহ দিন পার করতে থাকেন ভাইজান। হয়ে যান পাগল।

তবে এমন ঘটনা রিয়েল লাইফে নয় বরং রিল লাইফে হয়েছিলো সাল্লুর সঙ্গে। বলছিলাম অভিনেতার ব্লকবাস্টার ছবি ‘তেরে নাম’ এর কাহিনী। এবার ১৬ বছর পর নির্মিত হতে যাচ্ছে এ ছবির সিক্যুয়াল ‘তেরে নাম টু’।

এবারে কিস্তিতে গল্পের পরিবর্তন আনা হয়েছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, গ্যাংস্টারধর্মী এবারের গল্পটিতেও থাকছে প্রেমের আবেশ। উত্তর ভারতে ছবির শুটিং হবে বলে খবর প্রকাশ করেছে।

এছাড়া, ছবিটির পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লেখছেন সতীশ কৌশিক। সম্প্রতি চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে বলেও জানা যায়। ছবিটির সিক্যুয়ালেও সালমান খানের নাম থাকছে রাধে মোহন।

‘তেরে নাম টু’ নির্মিত হওয়ার খবর নিশ্চিত হলেও কবে থেকে শুটিং শুরু হচ্ছে সে সম্পর্কে মুখ খোলেননি পরিচালক সতীশ কৌশিক। ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ছবির পরিচালক বলেন, হ্যাঁ, এটা সত্য যে আমি ‘তেরে নাম টু’ নির্মাণ করছি। আর এটি হবে প্রেমের গল্প। আপাতত এটুকুই বলতে চাইছি।

তবে চলতি বছরের শেষের দিকে ছবির শুটিং শুরু হবে বলে খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম।

এদিকে, বর্তমানে সালমান খান ব্যস্ত তার ঈদের ছবি ‘ভারত’ এর শুটিং নিয়ে। সম্প্রতিই এ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে পাঁচ রুপে ধরা দিযে২ছেন সালমান। সবকিছু শেষে কবে থেকে তিনি ‘তেরে নাম টু’ এর অংশ হবেন সেটা এখন সময়ই বলে দিবে।

সূত্র: বলিউড লাইফ

আরও খবর