এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ তারা

এবারের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শোবিজের পরিচিত দুই মুখ। তারা হলেন চিত্রনায়িকা পূজা চেরী ও অভিনেত্রী দীঘি। দুজনই ঢাকা বোর্ড থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। রাজধানীর একটি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন পূজা চেরী। বাণিজ্য বিভাগে পরীক্ষা দিয়ে তিনি পেয়েছেন জিপিএ ৪.৩৩। পরীক্ষার আগে একাধিক ছবির চিত্রায়ণ নিয়ে ব্যস্ত থাকায় পড়াশোনায় খুব একটা মনযোগ দিয়ে পারেননি এ অভিনেত্রী। তবুও রেজাল্টে তিনি অনেক খুশি। আলাপকালে এমনটাই বলেন পূজা।
তিনি বলেন, ‘আমি শুটিংয়ের ফাঁকে ফাঁকে পড়াশোনা করে পরীক্ষা দিয়েছি। শুটিং-পরীক্ষা-শুটিং করে অবস্থা পুরো নিরামিশ হয়ে গিয়েছিল। তারপরও এ গ্রেড আনতে পেরেছি তাতেই আমি খুশি।’ পূজা চেরীর ইচ্ছা ভালো একটি কলেজে ভর্তি হওয়ার। নিজের এ সাফল্যে পিছনের মায়ের অবদান স্বীকার করে তিনি আরও বলেন, ‘রেজাল্ট অনুযায়ী যে কলেজ সিলেকশন আসবে। ভর্তির ব্যাপারে এখনো ভাবছি না। স্যারদের সঙ্গে পরামর্শ করে নিব।’

সদ্য ঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে ‘এ-মাইনাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছেন অভিনেত্রী দীঘি। পেয়েছেন জিপিএ-৩.৬১। খবরটি জানিয়েছেন তার বাবা ও অভিনেতা সুব্রত বড়ুয়া।

বিনোদন বক্স ডট কমকে জানান, দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলো। রেজাল্ট তার মনের মতো হয়নি। আমরা এতেই খুশি। সামনে ভালো কলেজে ভর্তির চেষ্টা থাকবে।

উল্লেখ্য, চলচ্চিত্র পরিবারের সন্তান দীঘি। বাবা সুব্রত বড়ুয়া ও মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী দোয়েলের একমাত্র মেয়ে সে। কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে রূপালি পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এ ছবিতে অভিনয়ের জন্য ২০০৬ সালে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান দীঘি। এরপর একে একে অভিনয় করেন ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘বাবা আমার বাবা’, ‘১ টাকার বউ’ ও ‘অবুঝ শিশু’সহ বেশ ক’টি ছবিতে।

আরও খবর