ফেসবুক আইডি হ্যাকড, ক্ষমা চাইলেন সাফা

‘আমি পরকালে বিশ্বাস করি না।’ দেশের একটি রেডিও শোতে গিয়ে দর্শকের করা প্রশ্নে পরকাল নিয়ে এমন মন্তব্য করেন অভিনেত্রী সাফা কবির। নিজের এমন ধর্ম বিশ্বাস নিয়ে মন্তব্য করায় অনলাইন অফলাইন দুই মাধ্যমেই ব্যাপক সমালোচিত হচ্ছেন এ অভিনেত্রী।

বিষয়টি নিয়ে সাফা কবিরের সঙ্গে যোগাযোগ করে সমকাল অনলাইন। সাফা বলেন, বিষয়টি নিয়ে বেশ আফসেট আমি। গতরাত থেকে নানা মহল থেকে আমাকে নানা ধরনের কথা বলা হচ্ছে। আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। আমাকে ক্ষমা করবেন।’

তবে ফেসবুক আইডি হ্যাক্ট হলেও সচল রয়েছে তার ফেসবুক পেজ। সেখানেই নিজের ওই মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন। চেয়েছেন ক্ষমাও।

ক্ষমা চেয়ে ফেসবুকের ওই স্ট্যাটাসে সাফা কবির বলেন, ‘আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চেয়েছেন সাফা কবির

আমি এবং আমার আল্লাহ জানে, কারও বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারও মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।’

দ্রুত ভুল বোঝতে পেরে সাফার ক্ষমা চাওয়ার বিষয়টিকে সমর্থন করেছেন অনেকেই। সাফার স্ট্যাটাসকে তারা শেয়ার করে লিখছেন মানুষ মাত্রই ভুল। সাফা তার ভুল বুঝতে পেরেছে আমাদের উচিত তার ভুল শুধরে নেয়ার সুযোগ দেয়া।

আরও খবর