জুটি বাঁধলেন মাহফুজ-মেহজাবিন

সম্প্রতি ‘তোমারই প্রেমে প্রতিদিন’ শিরোনামের একটি নতুন টেলিফিল্মের অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। এই নাটকে মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ফারিয়া হোসেনের গল্পে টেিফিল্মটি নির্মাণ করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

নাটকটির গল্পে দেখা যাবে,  মাহফুজের নাম সজীব, যিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা ঘটে, তিনি তা লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় হবে মেহজাবিনের। এরপর প্রেম। তারপর নানা ঘটনার মধ্য দিয় এগিয়ে যাব টেলিফিল্মটির দৃশ্য।

টেলিফিল্মটি প্রসঙ্গে নির্মাতা বলেন, আমার পরিচালনায় মাহফুজের অনেক নাটক আছে। আমি এই রোমান্টিক হিরোকে ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা। মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে ভেবে কাজটি করা। আমার বিশ্বাস দর্শকরা সুন্দর ভাবে গ্রহন করবেন। আর এটি একটি লাভ স্টোরি টেলিফিল্ম।

তিনি আরো জানান, ঈদের বিশেষ এই টেলিফিল্মটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের পর্দায় ঈদ আয়োজনের ৩য় দিন দুপুর ২:৩০ মিনিটে  প্রচার হবে। মাহফুজ ও মেহজাবিন ছাড়াও এতে আরো অভিনয় করেছেন সোমা এবং ডলি জহুর।

আরও খবর