নচিকেতার সুরে গাইবেন শাওন

দুই বাংলার জনপ্রিয় শিল্পী সুরকার নচিকেতার সুরে এবার গান গাইবেন জনপ্রিয় অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মেহের আফরোজ শাওন।  জুলফিকার রাসেলের কথায় গানটির সংগীত আয়োজন করেছেন তুনাই দেবাশীষ গাঙ্গুলী।

কিন্নর দলের পরিবেশনায় ও ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আগামী ২২ এপ্রিল এই গানটির ভিডিও আকারে প্রকাশ হতে যাচ্ছে।ইউটিউবে প্রকাশ হবে এ গানের ভিডিও।

মিউজিক ভিডিওর পরিচালক মীর শরিফুল করিম শ্রাবণ জানান, শাওন নিজেই এই ভিডিওতে পর্দার সামনে এসেছেন বহুদিন পরে।

নিজের গান এবং গানের ভিডিওতে অভিনয় প্রসঙ্গে শাওন জানালেন, ‘এটা একটা ঘোর লাগা গান। এটা একটা মায়া ভরা গান । এতে প্রকৃতিতে ফিরে যাবার ব্যাকুলতা আছে। নিজের মনের খাঁচা খুলে মুক্ত হবার ইচ্ছা আছে। হাসতে মানা নাই, কাঁদতেও দ্বিধা নাই। আশা নিয়ে, মাথা তুলে বাঁচার আশা আছে। মিউজিক ভিডিওটা এই আবেগগুলো ধারণ করেই তৈরি হয়েছে।’

উল্লেখ্যঃ হুমায়ূন আহমেদের অন্যতম প্রিয় শিল্পী ছিলেন শাওন। তার গান মুগ্ধ হয়ে শুনতেন মিসির আলীর লেখক। বেশ কিছু শ্রোতাপ্রিয় গান শাওন উপহার দিয়েছেন। সেরা গায়িকা হিসেবে পেয়েছেন ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এরপর নতুন কোনো গান প্রকাশ হয়নি শাওনের। তবে গেল বছরে তিনি শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপ কাহিনী’ সিনেমায় ‘আহারে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন।হাসিবুর রেজা কল্লোলের পরিচালনায় নতুন ছবির একটি গানেও কণ্ঠ দিয়েছেন।

আরও খবর