প্রথমবার বাংলাদেশী সিনেমায় “সানি লিওন”

বাংলাদেশের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। এবার তার দেখা মিলবে বাংলাদেশি সিনেমার আইটেম গানে শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ নামের সিনেমায় সানি লিওন চুক্তিবদ্ধ হয়েছেন বলে নির্মাতা সুত্রে জানা গেছে।

এই সিনেমার পরিচালক ও নির্মাতা শামীম আহমেদ রনি। বর্তমানে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এবং নির্মাতা শামীম আহমেদ রনি ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন। ১৯ আগস্ট সন্ধ্যায় সানি লিওনকে চূড়ান্ত করার পর সানি লিওনের একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন নির্মাতা শামীম আহমেদ রনি, সেই ভিডিও বার্তায় সানি লিওন জানান ‘বিক্ষোভ’ সিনেমার আইটেম গানে দেখা মিলবে তার।

শামীম আহমেদ রনি বলেছেন, গতকাল ১৯ আগস্ট সন্ধ্যায় সানি লিওনের সঙ্গে আমাদের চুক্তি সম্পাদিত হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইয়ে আইটেম গানটির শুটিং হবে। গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

এদিকে ‘বিক্ষোভ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি চ্যাটার্জি, তবে নায়ক কে থাকছেন এ সিনেমায় তা এখনো চূড়ান্ত হয়নি। উল্লেখ্য : ‘বিক্ষোভ’ সিনেমাটি নির্মিত হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে। আগামী সেপ্টেম্বর মাস থেকে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু হবে বলে আমাদের জানিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক সেলিম খান।

আরও খবর