ফাঁসির আসামী থেকে পুলিশ অফিসার আসিফ

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর মানেই ভক্তদের মাঝে অন্যরকম উত্তেজনা। মাঝে গানে তেমন একটা দেখা না গেলেও আবারো কয়েক বছর ধরে একক আধিপত্য কায়েম করেছেন এই গায়ক। হিসাবের খাতা খুললে বেশ কয়েকজন শিল্পী মিলে বছরে যে কয়টি গান করেন সেটার তার গানের সংখ্যার কাছেই অতি নগণ্য।
গত বছরই এই গায়ক প্রকাশ করেছে একশোর উপরে গান, যা অনেকের ক্যারিয়ারেও নেই। আর এ বছরতো ঘোষণা দিয়েই নেমেছিলেন ১৩০ গান প্রকাশ করবেন। অর্ধেক বেশি গান প্রকাশ করেছেন ইতিমধ্যে। বাকীগুলোর কাজ নিয়ে প্রতিনিয়ত ব্যস্ত এই তারকা।
কখনো ফাঁসির আসামী, কখনো দেবসাস, কখনো হিরো ইমেজে হাজির হচ্ছেন শ্রোতা-দর্শকদের সামনে। প্রতিটি শুটিং হাইজ থেকে শুটিং মুডের ছবি প্রকাশ করে সামজিক যোগাযোগ মাধ্যম সরগরম রাখছেন। ধারাবাহিকতায় এবার পুলিশ হয়ে ধরা দিলেন এই গায়ক।
নতুন একটি মিউজিক ভিডিওর একটি দৃশ্যে এমনি একটি চরিত্রে ভক্তরা দেখতে পাবে আসিফকে। গানের শিরোনাম ‘আমি তুমিময়’।গানটিতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন আসিফ ও পূজা। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন।
আর সংগীতে আছেন এমএম পি রনি। এর ভিডিও নির্মাণ করছেন ভিকি জাহিদ। মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন আসিফ ও নাদিয়া। খুব শিগগিরই গানটির ভিডিও প্রকাশ হবে সিডি চয়েজের ব্যানারে।
এদিকে, তরুণ মুন্সীর জনপ্রিয় ‘আনলাকি থার্টিন’ গানটি নতুন করে কণ্ঠে তুলেছেন আসিফ আকবর। সম্প্রতি আর্ব এন্টারটেইনমন্টের ব্যানারে প্রকাশ হয়েছে এর লিরিক ভিডিও। আর আসছে ঈদে বেশ কিছু গান নিয়ে হাজির হবেন আসিফ, তবে মোট কয়টি গান প্রকাশ করবেন তার সংখ্যা এখনোই বলা যাচ্ছে না।