মালোয়শিয়ায় কনসার্ট করবেন নগর বাউল

ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের অসংখ্য দেশে অসংখ্যবার কনসার্টে অংশ নিলেও মালোয়শিয়ায় এখন অবধি কনসার্ট করেনি জেমস। এবার প্রথমবারের মতো কনসার্টে অংশ নিতে মালোয়শিয়া যাচ্ছে এই সঙ্গীত শিল্পী।

মহান মে দিবসে সেখানে প্রবাসী শ্রমিকদের জন্য প্রথম মঞ্চে উঠবেন জেমস ও তার দল। এখন চলছে যাওয়ার প্রস্তুতি। জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, মালয়েশিয়ায় আমাদের দেশের অসংখ্য শ্রমিক ভাইয়েরা আছেন। বিশেষ এই দিনটিতে তাদের সঙ্গে আনন্দসময় কাটাবো আমরা। এটা অন্যরকম একটা ভালোলাগার বিষয়। আমাদের নগর বাউল টিমের ভিসা ও টিকিট প্রসেসিং চলছে। আশা করছি ৩০ এপ্রিল সে দেশে পৌঁছে যাবো।

মে দিবস উপলক্ষে মালয়েশিয়ার কুয়ালালামপুরে বিশেষ এই কনসার্টের আয়োজন করছে মিস্টার প্রোডাকশন। কনসার্টের টিকিট মূল্য আসন ভেদে নির্ধারণ হয়েছে ১০০ ও ২০০ মালয়েশিয়ান রিঙ্গিত। আর কনসার্টটি ১ মে বিকাল ৫টা থেকে মধ্যরাত পর্যন্ত কুয়ালালামপুরের ইন্টিগ্রেটেড কমার্শিয়াল কমপ্লেক্সের এইচএক্সসি গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এই আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা। অনুষ্ঠানে আরো অংশ নেবেন চিত্রনায়ক নিরব, অভিনেত্রী পিয়া বিপাশা, এমএইচ রিজভী, সামিয়া জামান, মম, সানজানা মিতু ও আবু হেনা রনিসহ অনেকে।

আরও খবর