আগুন ছবিতে ছাত্রীর ভূমিকায় নবাগত চিত্রনায়িকা “জাহারা মিতু”

প্রথমে সবাই জেনেছেন যে জাহারা মিতু হবেন একজন সাংবাদিক। তবে শেষ মুহূর্তে এসে জানা গেলো, তিনি হচ্ছেন একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। গল্প পরিবর্তনের কারণে এমনটাই হতে যাচ্ছে ‘আগুন’ ছবির কাহিনী। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা বদিউল আলম খোকন।

তিনি বলেন, ‘গল্পে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। ছবির নায়িকা মিতু আগে সাংবাদিক চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন তাকে দেখা যাবে বেশ আধুনিক এক নারীর চরিত্রে। যে কিনা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।’

‘আগুন’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় নাম লেখাতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর রানারআপ জাহারা মিতু। আর নায়ক হিসেবে থাকছে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান।

দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। নির্মাণের পাশাপাশি এর চিত্রনাট্যও তৈরি করেছেন পরিচালক নিজেই।

খোকন জানান, এখন শুধু শাকিব খান ও জাহারা মিতুকে নিয়ে ছবির গল্প আবর্তিত হবে। আগামী ২৯ জুলাই রাজধানীর একটি অভিজাত হোটেলে এর মহরত অনুষ্ঠিত হবে। আর শুটিং শুরু হবে আগস্টের ২ কিংবা ৩ তারিখ।

‘আগুন’ ছবিতে শাকিব-মিতু ছাড়া আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে।

আরও খবর