শান ছবির শুটিং করতে গিয়ে আহত সিয়াম

শুটিং করতে গিয়ে কাঁধে ব্যাথা পেয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। গত (২৬ জুন) দুপুরে সাভার এলাকার ভবনের নিচতলায় গাড়ি পার্কিংয়ের স্থানে চলছিল ‘শান’ ছবির শুটিং।

সেখানে অ্যাকশন দৃশ্যে অংশ নিতে গিয়ে আঘাত পান “পোড়ামন ২” ও “দহন”-খ্যাত এই চিত্রনায়ক। তারপর শুটিং চালিয়ে গেলেও পরে বাসায় ফেরার পর অসুস্থ হয়ে পড়েন তিনি।

সিয়াম বিনোদন বক্স ডট কমকে বলেন, ‘গতকাল দুপুরের দিকে ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিলো। তখনই আঘাত পাই। বিষয়টি পাত্তা দিইনি। ভেবেছিলাম, অল্প ব্যথার পর ঠিক হয়ে যাবে। কিন্তু তা হয়নি। রাতে রুমে ফেরার পর দেখি ডান হাত নড়াতে পারছি না। তখনই বুঝেছি বড় ধরনের আঘাত পেয়েছি।’
তবে প্রাথমিক ট্রিটমেন্ট নিজেই ব্যবস্থা করে আজ শুটিংয়ে ফিরেছেন। সিয়াম বলেন, ‘কাজের খুব চাপ। এই লটের কাজ শেষ হলে ডাক্তার দেখাব। দেখি আজকের দিনটি কী হয়।’ শান ছবির শুটিং দৃশ্য সিয়াম, পূজা ও তাসকিন

অ্যাকশন ঘরানার থ্রিলার ছবি ‘শান’ ছবিতে সিয়ামকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন এম রাহিম।

পরিচালকের এটিই প্রথম চলচ্চিত্র। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার একটি চলচ্চিত্রেও কাজ করার অভিজ্ঞতা আছে এ নবীনের।

‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। এতে আরও অভিনয় করছেন পূজা চেরি, অরুণা বিশ্বাস, চম্পা, তাসকিন, ডন প্রমুখ।
এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। মুক্তির সময় পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

আরও খবর