সেন্সরে যাচ্ছে “আব্বাস”

শেষ হয়েছে চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী সোহানা সাবা অভিনীত এবং সাঈফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ ছবিটির শুটিং। এই ছবির মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধেছেন তারা।

বর্তমানে ছবিটি রয়েছে সম্পাদনার টেবিলে। সব কাজ গুছিয়ে শিগগিরই এটি সেন্সরে জমা পড়বে । রোজার ঈদের পর ছবিটি হলে আসতে পারে জানান ছবির নায়ক নিরব।

ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। ছবিতে নায়ক নিরবের নায়িকা হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবাকে। সোহানা সাবাকে দেখা যাবে ‘চুটকি’ চরিত্রে। এর আগে তারা নাটকে জুটি হলেও চলচ্চিত্রে প্রথমবার দুজন একসঙ্গে অভিনয় করেছেন।

নিরব বললেন, আমার চরিত্রটি এক কথায় অসাধারণ। পুরান ঢাকাইয়া সংলাপ, স্টাইল, অ্যাকশন- সবকিছুতেই নিজেকে নতুনভাবে খুঁজে পেয়েছি আমি এই চরিত্রে। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চ উজার করে দিতে। কতোটা সফল হবো সেটা ঠিক করবেন এবার দর্শক।

নির্মাতা  সাঈফ চন্দন জানান, পুরান ঢাকার গল্পে অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার টিকে থাকার সংগ্রাম। একটা সময় তার জীবনে প্রেম আসে। ধীরে ধীরে সেই মেয়েটি হয়ে ওঠে আব্বাসের জীবনের অপরিহার্য এক অংশ।

‘আব্বাস’ ছবিতে নিরব-সাবার সঙ্গে আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজসহ আরও অনেক প্রিয়মুখ। এছাড়াও ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

আরও খবর